উমেদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সৌদি দাম্মাম প্রবাসীদের আলোচনা সভা

 সৌদি আরব থেকে মোঃ জীবন হাওলাদার: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে মাদারীপুর জেলার শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ নুরুজ্জামান মুন্সির পক্ষে সৌদি আরবের দাম্মাম প্রবাসীদের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  

আসন্ন উমেদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্যাপক আলোচনায় রয়েছেন চেয়ারম্যান প্রার্থী মোঃ নুরুজ্জামান মুন্সি, দেশের গণ্ডি পেরিয়ে অদূর সৌদি আরব থেকেও তার কর্মী সমর্থকরা ব্যাপক নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। উমেদপুর ইউনিয়নের চান্দেরচর, উমেদপুর, কাবিলপুর, আলেপুর, ডিগ্রিচর, সাতভাগিয়া, রামরায়ের কান্দি, চর রামরায়ের কান্দি, কাঁচিকাটা, পূর্ব কাঁচিকাটা,কমলাপুর ও জোকদার মাঠ গ্ৰামের মানুষের মাঝে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। সবাই ভোট দেওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। নুরুজ্জামান মুন্সির পক্ষ থেকে যার যার স্থান থেকে নির্বাচনী প্রচারণাও চালাচ্ছে তারা। উক্ত ইউনিয়নের কাবিলপুর গ্রামের মোঃ সোহেল হাওলাদার, আবুল খায়ের হাওলাদার, আসমত আলী খলিফা, জাকির মাঝি, হাওলাদার বেলায়েত, নজরুল উকিল ও মাসুদ খলিফা।

আলেপুর গ্রামের জাকির শেখ এবং রামরায়ের কান্দির সুরুজ খলিফা ও শাহিন ধরানীর পক্ষ থেকে নুরুজ্জামান মুন্সির পক্ষে সৌদি আরব দাম্মাম প্রবাসীদের সাথে নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় প্রবাসীরা নুরুজ্জামান মুন্সির পক্ষে ভোট চান এবং সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। আসন্ন উমেদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নুরুজ্জামান মুন্সির বিভিন্ন উন্নয়ন মূলক কাজ, নির্বাচনী অঙ্গীকার ও ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে অভিহিত করেন। উক্ত আলোচনা সভা শেষে প্রবাসীদের নিয়ে সকল প্রবাসীদের জন্য ও চেয়ারম্যান প্রার্থী নুরুজ্জামান মুন্সির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে আমন্ত্রিত প্রায় ২০০ শত অতিথিদের জন্য খাবারের আয়োজন করা হয়।

 14,578 total views,  1 views today