বিজয়ের সুবর্নজয়ন্তী উদযাপনে প্রবাসী অধিকার পরিষদের উপ কমিটি গঠন

গ্রিস থেকে কামরুজ্জামান ভুইয়াঃ আসছে ১৬ই ডিসেম্বর বাংলাদেশের মহান বিজয় দিবস। এবছর বিজয়ের ৫০ বছর পূর্ণ হবে। দেশ-বিদেশে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন বিজয়ের সুবর্নজয়ন্তী উপলক্ষ্যে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ একটি উপকমিটি ঘোষণা করেছে।

প্রবাসী অধিকার পরিষদের সভাপতি মো. কবীর হোসেন ও সাধারণ সম্পাদক বিপ্লব কুমার পোদ্দার সাক্ষরিত সংগঠনের পেডে সংগঠনের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নূর আলমকে আহবায়ক এবং প্রচার সম্পাদক আরিফুর রহমান আরেফী সদস্য সচিব করে গতকাল ২৫ সদস্য বিশিষ্ট গ্ৰিসে বিজয়ের সুবর্নজয়ন্তী উদযাপনে প্রবাসী অধিকার পরিষদের উপ কমিটি গঠন উদযাপন কমিটি ঘোষণা করেন।  

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সাইদুল ইসলাম, সাফায়েত হোসাইন, সালাউদ্দিন আকন, সিফাত হোসেন, লতিফ উদ্দিন শেখ, আরিয়ান আরেফিন, আনোয়ার হোসেন, দুলাল মাইজভান্ডারি, আসিফ আহমেদ জনি, আকলিমা আক্তার, রাশেদুল ইসলাম, আবির খান, আসাদুর রহমান, হায়দার হোসাইন, আলী হোসেন, জাহাঙ্গীর আলম হৃদয়, আতিক হাসান চৌধুরী, আসাদুজ্জামান সজিব, মোফাজ্জল হক, লিমন খান, শাহ আলম, খন্দকার সাইদুজ্জামান সুমন, আব্দুল মোবিন।

উক্ত উপকমিটি মহান বিজয় দিবস ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে বেশ কিছু কর্মসূচী হাতে নিয়েছে। তন্মধ্যে স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধার্ঘ্য অর্পন, বিশ্বব্যাপী যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন, মুক্তিযোদ্ধা ও পেশাজীবিদের সম্মাননা প্রদান, ছিন্নমূল মানুষের মাঝে খাবার ও শীতবস্ত্র বিতরণ ইত্যাদি।

 

 14,694 total views,  1 views today