জালালাবাদ সমিতি, অস্ট্রিয়া এর নতুন কমিটি গঠন।

অস্ট্রিয়ায় বসবাসরত বৃহত্তর সিলেট বিভাগ প্রবাসীদের সংগঠন জালালাবাদ সমিতি এর নতুন কমিটি (২০২২-২৩ ইং) গঠন করা হয়েছে।

ডেস্ক রিপোর্টঃ গত ২৬ ডিসেম্বর রবিবার ভিয়েনায় স্থানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে সিলেট প্রবাসী বাংলাদেশীদের উপস্থিতিতে নতুন নির্বাহী কমিটির সভাপতি পদে ইমদাদুর রাহমান কে উপস্থিতির সর্বসম্মতিতে নির্বাচিত করা হয়েছে এবং সাধারণ সম্পাদক পদে সাবেক সাধারন সম্পাদক মোঃ ওয়াছিউর রহমান,সাংগঠনিক সম্পাদক মাসুক আহমদ চৌধুরী কে নির্বাচিত করা হয়েছে। এছাড়াও সহ-সভাপতি পদে শহিদুল হক, সহ-সাধারণ সম্পাদক খালেদ নজরুল, সহ-সাংগঠনিক সম্পাদক আশরাফুল হক, অর্থ সম্পাদক মোঃ এনায়েত হোসেন খান রুমন, সহ অর্থ সম্পাদক শেখ নাসির, ক্রীড়া সম্পাদক মোঃ শামীম, সহ ক্রীড়া সম্পাদক ইমন খাঁন, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ শরীফ উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক সোহেল আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ জাহেদ আহমদ কে নির্বাচিত করে একটি পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

নবগঠিত কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেয়া হয়। জালালাবাদ সমিতি প্রতিষ্ঠা লগ্ন থেকে বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন কাজে আত্মনিয়োগ করে সকলের সেবায় কাজ করে আসছে। তারই ধারাবাহিকতা বজায় রেখে আগামী দিনে আরও নতুনত্ব কামনা করেছেন সমিতির সদস্য বৃন্দ। উল্লেখ্য, ১৯৯০ সালে গঠিত হয় জালালাবাদ সমিতি অস্ট্রিয়া, এই সমিতির মাধ্যমে বসবাসরত সিলেটি প্রবাসীরা সবসময় সর্বক্ষেত্রে ঐক্যবদ্ধ থাকেন।

এই কার্যকরী কমিটি সকল সদস্যকে নিয়ে প্রবাস জীবনের সবাইকে আনন্দ দেওয়ার লক্ষ্যে পিকনিক, গ্রীল পার্টি, জাতীয় ও সাংস্কৃতিক অনুষ্ঠান, খেলাধুলাসহ বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠান করে আসছে।জালালাবাদ সমিতি একটি বহুমুখী আঞ্চলিক সংগঠন।এই সমিতিতে রয়েছেন কবি সাহিত্যিক, লেখক, কলামিস্ট, রাজনীতিবিদ, সাংবাদিক, বাউল শিল্পীসহ বিভিন্ন গুণীজন। এবার নতুন সাজসজ্জা কৌশল নিয়ে ভিন্ন আঙ্গিকে ২০২২-২৩ সালের নতুন কমিটি সকলের কল্যাণে ইতিবাচক ভূমিকা রাখবে এমনটাই সকলের কামনা।

 9,652 total views,  1 views today